October 22, 2024, 10:40 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

শাকিব এখনও সাবালক হতে পারেননি: সেলিম খান

232502_bangladesh_pratidin_zzzz

আবারও আলোচনায় ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির ‘কাদা ছোঁড়াছুঁড়ি’। সম্প্রতি, শাপলা মিডিয়া একশটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয়। অন্যদিকে, চিত্রনায়ক শাকিব খান এক সংবাদ সম্মেলনে একশ সিনেমার প্রযোজককে স্টুপিড বলে বসেন। আর শাকিবের এমন মন্তব্যে চটেছেন ঢাকাই সিনেমার চলচ্চিত্র এই নির্মাতা।

শাকিবের এমন মন্তব্যে প্রতিক্রিয়ায় শাপলা মিডিয়ার প্রযোজক সেলিম খান জানিয়েছেন, শাকিব খান যে মন্তব্য করেছেন তা সত্যিকার অর্থে একজন নাবালক ছেলের মতো। একজন সুপারস্টার তার জায়গা থেকে এইভাবে অফিসিয়ালি কথা বলতে পারেন না। তাছাড়া আমার সিনেমার বাজেট কত সে বিষয়েও আমরা কোনো কথা বলিনি।

সেলিম খান আর বলেন, আমার সিনেমায় ওপার বাংলার প্রসেনজিৎ, দেব, ঋতুপর্ণা, রজতাভ দত্তসহ আরো অনেকে কাজ করবেন। তাছাড়া আমাদের দেশের সাইমন, মাহি, নিরব থেকে শুরু করে অনেকেই কাজ করবেন। শাকিব খান এখনও নাবালক থেকে সাবালক হতে পারেননি। তাই এই কথাগুলো তিনি বলেছেন।

 

সম্প্রতি  ১০০টি সিনেমা নির্মাণ করার বিশাল পরিকল্পনার ঘোষণা দেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। চলতি মাসের ২২ তারিখ থেকে নতুন করে ১০টি সিনেমার শুটিং শুরু হয়েছে। এই মুহূর্তে শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে ‘কমান্ডো’, ‘গ্যাংস্টার’সহ বেশ কিছু সিনেমা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন